Salman Khan News :- সালমান কি সত্যিই কৃষ্ণসার হরিণকে গুলি মেরেছিল ? কৃষ্ণসার আসল হত্যাকারী কে ?

Salman Khan News

Salman Khan News :- বর্তমানে লরেন্স বিষ্ণোইয়ের নিশানায় রয়েছে বলিউড সুপারস্টার সালমান খান । 1998 সালের রাজস্থানের “হাম সাথ সাথ হ্যাঁয়” ফিল্মের শুটিংয়ে সালমান খান বিষ্ণোইর মাতৃরূপে পূজিত হরিণকে মারার অপরাধের জেরেই তার ওপর এই হামলার হুমকি । তবে লোকমুখে একটাই প্রশ্ন উঠছে, সালমান কি সত্যিই কৃষ্ণসার হরিণকে গুলি করে মেরেছিল ? নাকি অন্য কেউ মেরেছে ?

তবে মামলা চলাকালীন পুরনো এক সময়ে এক ব্যক্তির সাক্ষাৎকারে ভাইজান বলেন, রাজস্থানের শুটিং চলাকালীন একসময় তার সাথে ছিলেন সইফ আলি খান ও সোনালী বেন্দ্রে । কিন্তু কৃষ্ণসারের হরিণের দিক বরাবর তিনি গুলি করেননি । গুলিটি অন্য দিক থেকে মারা হয়েছিল । মূল হত্যাকারী অন্য কেউ । তবে সালমান খানের ওপর হরিণকে মারার অভিযোগে নানান হুমকির সম্মুখীন হতে হচ্ছে । এরই মাঝে সেই সাক্ষাৎকারকে দেওয়া সালমানের পৌরাণিক বক্তব্য সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হতে শুরু করেছে ।

বিষ্ণোই পরিবারে মাতৃরূপে পূজিত কৃষ্ণসার হরিণ-কে গুলি করে মারার অভিযোগে সঞ্চালক মুখে নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে সালমানকে । সঞ্চালকদের প্রশ্নের উত্তরে সালমান এও বলেছিলেন যে, “তিনি নাকি সেই হরিণকে গুলি করেননি । এর পেছনে অনেক বড় গল্প রয়েছে ।” তার উত্তরে নেটিজেনদের মুখে নানান প্রশ্ন ওঠে , ‘ তাহলে ভাইজান আসল হত্যাকারীর নাম প্রকাশ করছেন না কেন ? এর পেছনে কি কারণ রয়েছে ?

“লরেন্স বিষ্ণোইকে খুন করলেই নগদ পুরস্কার 1 কোটি টাকা !” পুলিশকর্মীদের জন্য বিশেষ পুরস্কার ঘোষণা করণী সেনার !

অভিযুক্ত সালমানের পক্ষ হয়ে প্রাক্তন প্রেমিকা সৌমি আলী এক সাক্ষাৎকারে দাবি করেন, “সালমান হয়তো বুঝতে না পেরে হরিণের গায়ে ভুলবশত গুলি মেরেছিল । এমনকি ঘটনা চলাকালীন আমি সালমানের সঙ্গে সম্পর্কে ছিলাম । তবে এই দেশে তো নিয়ম-কানুন রয়েছে । তাহলে সালমানকে কেন ক্ষমা চাইতে হবে ? এইসব ঠিক নয় ।”

সালমান প্রেমিকা সৌমি আলী আরও বলেন, “ইতিমধ্যে আমি লরেন্স বিষ্ণোইয়ের সাথে কথা বলতে চাই । যদি না হয়, তাহলে আমি বিষ্ণোই গ্যাং এর মূল নেতা দেবেন্দ্র সাথে কথা বলবো এবং তাকে সঠিক বিষয়টি বুঝিয়ে বলব । তার কারণ লরেন্স বিষ্ণোই বোকা । আমি সালমানের হয়ে তার কাছে ক্ষমা চাইবো ।”

ভুলবশত বন্দুকের গুলিতে অভিনেতা গোবিন্দর পায়ে জখম ! আচমকা গুলি চালানোর কারণ কি সরাসরি জেনে নিন ?

Please enable JavaScript in your browser to complete this form.
Name

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top