Shahajahan sheikh :- সভা চলাকালীন হঠাতে শাহজাহানের পকেট থেকে বের হল বন্দুক , এই নিয়ে বিরাট হইচই এলাকাবাসীর…

উত্তর ২৪ পরগনা :-  সন্দেশখালীর Shahajahan sheikh আলমকে নিয়ে গোটা রাজ্যজুড়ে বিরাট হট্টগোল চলছে । গত February মাসে তার কুকর্মকাণ্ডের জন্য পুলিশের হাতে গ্রেফতার হন । এছাড়াও বেআইনিভাবে জমি দখল , হত্যাকাণ্ড , গণধর্ষণের মত বাজে কাজের অভিযোগ তার বিরুদ্ধে উঠে আসে । বর্তমানে শেখ শাহজাহান ED র হেফাজতে রয়েছে । উত্তর ২৪ পরগনার বসিরহাটের শাহজাহানকে অনেকেই চিনলেও বর্তমানে আরও এক শাহজাহানের খবর পাওয়া যায় । এনার নাম শাহজাহান আলম । এই শাহজাহান আলমের কু-কর্মকাণ্ডের জন্য গোটা রাষ্ট্র জুড়ে বিরাট হইচই সৃষ্টি হয়েছে ।

১.৬  ঘটনা সূত্রে জানা যায় যে , গ্রামে এক সালিশি সভার আয়োজন করা হয়েছিল । সেই সভা চলাকালীন হঠাৎই দেখা যায় শাহজাহান তার পকেট থেকে বন্দুক বের করে সভায় উপস্থিত জনগণদের উপর হুমকি দিতে শুরু করে । এই দেখে সভায় উপস্থিত জনসাধারণ আতঙ্কিত হয়ে পড়ে । এরপর এলাকাবাসীরা ধুপগুড়ি থানার পুলিশকে খবর দিলে সরাসরি চলে আসে থানার OC সহ পুলিশ কর্মী । পরে এলাকাবাসীরাই শাহজাহান আলমকে পুলিশের হাতে তুলে দেন ।

*আরও পড়ুন :-  কৃষক আন্দোলনের বিরুদ্ধে আওয়াজ তোলায় প্রকাশ্যে চড় খেলেন কল্পনা রানাওয়াত ! পুরো ঘটনাটির পেছনে কী কারণ রয়েছে জেনে নিন …

২.৭  বেশ কয়েক বছর ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে শাহজাহান আলম এর সঙ্গে এলাকাবাসীদের এক বিবাদ চলছিল । এই বিবাদের সমাধানের জন্যই সেই সালিশি সভা ডাকা হয়েছিল । উপস্থিত শেখ শাহজাহান আলমও ছিলেন । সভা চলাকালীন  শাহজাহান বন্দুক উঁচিয়ে উপস্থিত জনসাধারণের ওপর হুমকি দিতে শুরু করে । এই দেখে জনসাধারণ আতঙ্কিত হয়ে ধুপগুড়ি থানা পুলিশকে খবর দেয় ।

৩.৬  এ পরিপ্রেক্ষিতে সেখানকার স্থানীয় বাসিন্দা জাহিদুল ইসলাম বলেন , জমি সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কয়েক বছর ধরে শাহজাহানের সঙ্গে এলাকাবাসীদের বিবাদ চলছিল । সে বিবাদ সমাধানের জন্যই সেই দিন সালিশি সভার আয়োজন করা হয়েছিল ।

*এক নজরে :- প্রতি গ্যাস সিলিন্ডারে ১০০ টাকা করে ছুট ! মাসের শুরুতেই এক দারুন খবর … 

৪.৬  এমনকি সেখানকার জনসাধারণরাও এই সমস্যা যাতে খুব শীঘ্রই মীমাংসা হয় তার জন্য প্রবল চেষ্টা করছিল । কিন্তু দেখা যায় জমির কাগজপত্র নিয়ে কথাবার্তা চলাকালীন সেই যুবক শাহজাহান উঠে গিয়ে সমস্ত কাগজপত্র ছিড়ে ফেলে এবং ইতিমধ্যেই তার পকেট থেকে বন্দুক বের করে উপস্থিত জনসাধারণ উপর হুমকি দিতে শুরু করে । তবে সেই বন্দুক আসল কী ? নাকি নকল বন্ধু ? তাও ভাবার বিষয় ।

৫.৬  এছাড়াও তিনি আরও বলেন , গ্রামের এক ব্যক্তি তার অধীনের বেশিরভাগ জমি বিক্রি করে দিয়েছিল । কিন্তু যখন তার ছেলেরা সে কাগজের প্রমাণ দেখতে চায় তখনই এই পরিস্থিতি সৃষ্টি হয় ।

৬.৬  সূত্রে বলা যায় , গ্রাম পঞ্চায়েত ও অঞ্চলের প্রধান সহ সেই সালিশি সভায় উপস্থিত ছিলেন । কিন্তু শাহজাহানের দাদাগিরি সবার মধ্যে বিঘ্ন ঘটায় এবং জনসাধারণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে ।

Please enable JavaScript in your browser to complete this form.
Name

3 thoughts on “Shahajahan sheikh :- সভা চলাকালীন হঠাতে শাহজাহানের পকেট থেকে বের হল বন্দুক , এই নিয়ে বিরাট হইচই এলাকাবাসীর…”

  1. Pingback: SandeshKhali :- সরকারি অর্থ নষ্ট করার পাশাপাশি মহিলাদের সঙ্গে যৌন হেনস্থা ! শাহজাহানের ভাই আলমগীরের উপর স

  2. Pingback: Subendu Adhikari :- শত ক্ষমতা থাকলেও ইতিহাস বদলে দিতে পারবেন না মমতা , 'পশ্চিমবঙ্গ দিবস' এ শুভেন্দু হুঁশিয

  3. Pingback: Suvendu Adhikari :- শত ক্ষমতা থাকলেও ইতিহাস বদলে দিতে পারবেন না মমতা , 'পশ্চিমবঙ্গ দিবস' এ শুভেন্দু হুঁশিয

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top