Mohun Bagan SG vs Mumbai City FC Highlights ISL Match 2024,MBSG vs MCFC ISL Hightlights 2024-25 :- মোহনবাগান sg কে মুম্বাইসিটি fc ২-২ গোলের ব্যবধানে জয়ী করতে সাহায্য করল !

MBSG vs MCFC ISL Hightlights 2024-25 :- 2024 সালের গত শুক্রবার মোহনবাগান SG এবং মুম্বাই সিটি FC দ্বারা পরিচালিত ম্যাচটিতে উভয় দলে 2-2 ফুলের ব্যবধানে ড্রতে ম্যাচটি অনুষ্ঠিত হয় । ম্যাচের শেষ 20 মিনিট সময়ে DEFENDING ISL শিল্ড চ্যাম্পিয়নরা দুই গোলের লিড করে ফেল । প্রথমদিকে পেনিস ডিফেন্ডার যিনি 70 মিনিটে আইল্যান্ডের হয়ে ম্যাচে ফিরে যান । ম্যাচের প্রত্যেক সময়ে হারানো সুযোগ গুলি মোহনবাগানের জন্য এক সুবর্ণ সুযোগ হয়ে দাঁড়িয়েছিল । কিন্তু ম্যাচের শেষ সময়ে বিশাল কাইদকে পরাজিত করে আই এস এল বিজয়ী প্রার্থীদের জন্য 1 পয়েন্টে উদ্ধার করে । অপরদিকে ম্যাচের প্রথমার্ধে 4 মিনিটের মধ্যেই মোহনবাগান SG দলের স্কোর দ্বিগুণ করার জন্য আলবার্তো রদ্রিগেজ আই এস এল অভিষেকের গোল করে ।

*Mohun Bagan SG vs Mumbai City FC Highlights , ISL Match 2024:-

13,SEPTEMBER, 05:57 PM :- মোহনবাগান সুপার জায়ান্ট এবং মুম্বাই সিটি এফসি এর মধ্যে 2024-25 সালের ম্যাচের পোস্টার এর লাইভ কভারেজ কলকাতার সল্টলেক স্টেডিয়ামে স্বাগতম ।

13,SEPTEMBER, 05:57 PM :- কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে 13 সেপ্টেম্বর ম্যাচটি শুরু হয়েছে । ম্যাচটি মোবাইলের জিও সিনেমা এবং অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে দেখতে পাবেন ।

13,SEPTEMBER, 06:04 PM :- মোহনবাগান সুপার জায়ান্ট এবং মুম্বাই সিটি এফসি-র মধ্যে লাইনআপ কিছুক্ষণের মধ্যেই মধ্যেই শুরু হচ্ছে ।

13,SEPTEMBER, 06:12 PM :- মোহনবাগান সুপার জায়ান্ট খেলোয়াড়দের লাইন আপ শুরু হয়ে গেল । এই বছরও মোহনবাগান পুনরায় আরও একটি ম্যাচ জিতবে বলে আশা করছে মোহনবাগান সুপার জায়ান্ট এর খেলোয়াড়রা।

13,SEPTEMBER, 06:23 PM :- ম্যাচটির আগে মুম্বাই সিটি এফসি তো ওয়েদার হিসেবে নানান গুরুত্বপূর্ণ খেলোয়াড় কে ক্লাব থেকে পদত্যাগ করার অনুমতি দিয়েছিলেন । তার কারণ তাদের এই সিদ্ধান্ত এক মর্যাদা হিসেবে ছোঁয়া দেয় ।

13,SEPTEMBER, 06:28 PM :- মোহনবাগান জায়ান্ট এর লাইন আপস আউট এর সময় ।

*আরও পড়ুন :-  রিয়াল বেটিসের বিপক্ষে কিলিয়ান এমবাপ্পের 2-0 গোলে জয়ী রিয়াল মাদ্রিদ ! 2024 সালের 1 সেপ্টেম্বরের খেলার সমস্ত আপডেট জেনে নিন !

13,SEPTEMBER, 06:32 PM :- মোহনবাগান জায়ান্ট এর একাদশতম খেলোয়াড়ের মধ্যে ছিলেন- আলবার্তো রদ্রিগেজ, শুভাশিস বোস, আশীষ রাই, আপুইয়া , অভিষেক সূর্যবংশী, গ্রেক স্টুয়ার্ট , লিস্টন কোলাকো, দিমিত্রি পেট্রোটোস, বিশাল কাইথ প্রমুখ ।

13,SEPTEMBER, 06:42 PM :- এরপর মুম্বাই সিটি লাইন আপ শুরু হয় ।

13,SEPTEMBER, 06:53 PM :- মুম্বাই সিটি লাইন আপ এর একাদশ তম খেলোয়াড়ের মধ্যে ছিলেন – ঘূর্বা লাচেনপা, থামিন্থান মাওয়াইয়া, মেহতাব সিং , তিরি ,সাহিল পানওয়্যার, জন তোরাল , জয়েস রানে, লালিয়ান জুয়ালা চাঙতে , বিপিন সিং, ইউয়েলভেন নিফ প্রমুখ ।

13,SEPTEMBER, 07:07 PM :- উভয় দলই খেলার প্রস্তুতি নিচ্ছেন ।

13,SEPTEMBER, 07:22 PM :- এরপর মোহনবাগান সুপার জায়ান্ট ম্যাচের বাম দিক থেকে ডান দিকে শুটিং শুরু করে ।

13,SEPTEMBER, 07:32 PM :- সর্বপ্রথম মোহনবাগান কি কফের প্রায় সাথে সাথেই বলটি দেয় এম বি এস এর কাছে এবং সেই দলটি বাম উইংয়ের বিপিনের কাছে গিয়ে খেলা শুরু হয় ।

13,SEPTEMBER, 07:36 PM :- তারপর খেলোয়াড়রা রানের বিপিনকে বামদিকে খুঁজে পান । যেখানে তিনি ডান দিকে কেটে মাঝখানে অতিক্রম করে চলে যায় । যখন ক্যারলিস বলটি কে মিস করে এবং বলটি বক্সের প্রান্তে জুন্টুরাল এর চলে যায় যেখানে চাঙতেতে সেট আপ করছিলেন ।

13,SEPTEMBER, 07:39 PM :- এরপর আসিস রাই বলটিকে ডানউইনের মাঝখানে পেয়ে ক্রস করেন । যেখানে তিরি কঠোরভাবে দাঁড়িয়ে বলটিকে সরিয়ে দেয় ।

13,SEPTEMBER, 07:45 PM :- মোহনবাগানের চূড়ান্ত পরিমাণে খেলার মাঝখানে মুম্বাই সিটি তাৎক্ষণিক উত্তর খুঁজে পান । তারপরেই ভাঙতে তে টপ ওভারে একটি বল খেলেন । অপরদিকে গাড়ি লিস্ট অনেক দূরের পোস্টে রয়েছিল যেখানে তার বাম সাইডের হেডার পোস্ট এর ঠিক চওড়া দিকে বলটি চলে যায় ।

13,SEPTEMBER, 07:50 PM :- এরপর আই এস এল এর প্রথম গোল হয় । যেখানে কর্নার ধ্যান লিভ থেকে এমসিএসসির জন্য এসে প্রস্তুত হয় । তবে তাদের খেলোয় বলছিল মেয়ে তার সেই পথের শেষ দিকে উঠে যায় জান তার মাথার উপর দিয়ে ক্রস করে । তারপর আলবার্ত রদ্রিগেজ বলটিকে সরিয়ে দেয় ।

*পড়তে থাকুন :- 2026 সালের বাছাইপর্বের t20 ম্যাচে আর্জেন্টিনা বনাম কলম্বিয়াকে 2-1 গোলে পরাজয়ের সমস্ত লাইভ আপডেটগুলি জেনে নিন !

13,SEPTEMBER, 07:57 PM :- এরপর খেলা চলাকালীন জয়েশ রানে বিশাল গাইতের করা লম্বা পাস যে তার সুযোগ করার সময় তার বুকে ধাক্কা লেগে যায । যেখানে জোয়েশ রানেকে এই ম্যাচটির প্রধান খেলোয়াড় হিসেবে বাছাই করা হয়েছে ।

13,SEPTEMBER, 08:04 PM :- হঠাৎ ম্যাচের মাঝখান থেকে একটি বল ফ্রি কিকের সামনে আসে যেটিকে অপুইয়া সরিয়ে দেয় । এরপর লিস্টন কলাকারের সাথে আপুইয়া প্রতিদ্বন্দ্বিতা করার সময় তোরাল ফাউল দেন ।

13,SEPTEMBER, 08:09 PM :- এরপর আলবার্ত্রিগের তার ISL অভিষেকের সুবর্ণ সুযোগে গোল করেন । যখন বিপিন তাকে পিছন থেকে ধাক্কা দেয় ঠিক সেই সময়ে গোলটি করতে সফল হয় রদ্রিগেজ ।

13,SEPTEMBER, 08:11 PM :- এখন আপুইয়া মোহনবাগান সুপার জায়ান্ট এর জন্য ডান দিকে খেলছে । এরপর তার সামনে এসে বলটিকে ক্রস করার জন্য ভাওয়াইয়া বাধা দিয়ে তার পা বের করে দেয় , ইতিমধ্যে বলটি উপরে উঠে যায় । তারপর গোলাপ ও প্রতিদ্বন্দ্বিতা করার আগেই লাচেন পা দ্বারা জড়ো হয়ে যায় ।

13,SEPTEMBER, 08:16 PM :- এরপর মুম্বাই সিটি পিছের মাঝখানে একটি ফ্রি কিক গোলে জেতে । যেখানে বলটি কোলাকো কারেলিসকে নামিয়েছিলেন । তারপর ফ্রিকিকে দ্রুত গোল খেলা হয় । খেলা চলাকালীন মাঝখানে আরও 4 মিনিট যোগ করা হয় ।

13,SEPTEMBER, 08:20 PM :- খেলার হাফটাইম এর জন্য রেফারি বাঁশি বাজান । যখন খেলাটিকে মনে হচ্ছিল বেশ মনে হচ্ছিল প্রথমার্ধের দিকে বড় অ্যাকশন হবে ।

13,SEPTEMBER, 08:39 PM :- মেজর হাফটাইম পূরণ হলে পরে মুম্বাই পুনরায় আক্রমণে ঝাঁপিয়ে পড়ে । এরপর বিপিন বক্সের বাম পাশ বরাবর একটি বল খেললেন । তারপর বক্সের ভিতরে ক্যারেলস কে খুঁজে পাওয়া যায় যেখানে তিনি বাক্সের বাইরে বলটিকে মানজূড়ার কাছে রেখেছিলেন ।

13,SEPTEMBER, 08:41 PM :- এরপর কেরালিস দৌড়ে গিয়ে একটি বন্য শট আনেন যা গোলের উপর দিয়ে বাউন্ডারি বাইরে চলে যায় ।

13,SEPTEMBER, 08:48 PM :- এরপর খেলার সময় নষ্ট করার জন্য গোলরক্ষক বিশাল কাজকে হলুদ কার্ড দেখানো হয় ।

13,SEPTEMBER, 08:52 PM :- তারপর মাজরা বাক্সের বাম পাশ বরাবর বিপিনকে খুঁজে পায় । যেখানে তার ডান দিক বরাবর একটি শর্ট নেওয়া হয় যে শটটি কাইত তারা একটি কর্নারের প্রান্তে চলে যায় ।

13,SEPTEMBER, 08:57 PM :- তারপর গ্রেগ স্টুয়ার্ট বক্সের ভিতর থেকে পেট্রোটিসের হয়ে একটি বল খেলার চেষ্টা করেন । কিন্তু সেটিতে ব্যর্থ হয় যেখানে বলটি নৌফাল পেট্রাটোস বলের মাঝখানে গিয়ে ফাউল করে জয়ী হন ।

13,SEPTEMBER, 09:00 PM :- এরপর একটি বল এমসিএফসির ডিফেন্স দ্বারা পরিচালিত পেট্রোসের কাছে আসে । তারপর তিরি সেখান থেকে চলে যাওয়ার চেষ্টা করলেই অভিষেক সূর্যবংশী ফাউল কার্ডের অংশীদারী হওয়ার ভাগীদারী হয়ে যায় ।

13,SEPTEMBER, 09:04 PM :- তারপর ম্যাচে সূর্যবংশী এবং কোলাকর পরিবর্তে অনিরুদ্ধ থাপা এবং সাহল আব্দুল হাজির হন ।

13,SEPTEMBER, 09:09 PN :- এরপর কামিং একটি বল খেলেন আসিস রায়ের হয়ে । তারপর তিনি একটি পাস খেলার চেষ্টা করেছিলেন যেখানে সাহিল পালোয়ার তার পা দিয়ে একটি ব্লক তৈরি করার সৃষ্টি করেন ।

13,SEPTEMBER, 09:11 PM :- এরপর মোহনবাগান সুপার জায়ান্ট এর প্লেয়ার আলবার্ত্রিগেজ ক্রেম্প নিয়ে নেমে যাওয়ার পর রেফারি খেলা স্থগিত করে দেয় । যেখানে টম ওলড্রেডের থান পরিবর্তনের সময় আলবার্তো রদ্রিগেজের কাছে খেলার শেষ বলটিকে রাতের শেষ খেলার বল হিসেবে মনে হচ্ছিল ।

13,SEPTEMBER, 09:16 PM :- এরপর পেট্রোটোসের দিক হয়ে বাম দিক দিয়ে খেলার চেষ্টা করেন সাহল । এবং বলটি ভ্যান নিচের বলে রিকভার করে । তারপর সেই বলটি কে হ্যান্ডবল হিসেবে রেফারের কাছে পেট্রোটোস দাবি করেন কিন্তু তার দাবি এড়িয়ে গিয়ে খেলা চলতে থাকে ।

13,SEPTEMBER, 09:21 PM :- এরপর খেলার জন্য আরও 5 মিনিট যোগ হয় । যেখানে KROUMA SCORE দুই দলে বিপদ বিকল্প ভিত্তিক সমতুল্য করে পৌঁছায় । যখন নওফাল বাম উইংয়ের বল পেয়ে যায় এবং বামদিক থেকে বক্সের মধ্যে ড্রাইভ করার জন্য চেষ্টা করেন ।

13,SEPTEMBER, 09:28 PM :- এরপর ম্যাচের শেষ সময়ে সাহল বাম উইংয়ের পাশ থেকে একটি বল লো ক্রসে খেলেন , যেখানে সুহেল সে বলটি কে কাছাকাছি পোস্টে গিয়ে শেষ করার চেষ্টা করেছিল । তারপর সেই বলবি এগিয়ে কভার করে বাউন্স করে বলটিকে হ্যান্ডবল দাবি করে মাটিতে দৌড়ে গিয়ে উচ্চস্বরে চিৎকার করে । কিন্তু তার চিৎকার বিফল হয় রেফারি তার দাবিকে প্রত্যাখ্যান করে পেনাল্টি দেয় না ।

13,SEPTEMBER, 09:28 PM :- এরপর সেই বলটি পাওয়ার জন্য বিক্রম প্রতাপ কাউন্টার ভেঙে দেওয়ার চেষ্টা করেন । যেখানে শুভাশিস তাকে বাধা দেয় । ফলে বিক্রম হলুদ কার্ডের ভাগীদারি হয়ে যায় ।

13,SEPTEMBER, 09:30 PM :- এরপর উভয় ম্যাচ শুক্রবার ভারতীয় সুপার লিগ 2024-25 সালের উদ্বোধনী ম্যাচে মোহনবাগান সুপার জায়ান্টকে 2-2 গোলের ব্যবধানে ড্র করায় থায়ের ক্রোমা দেরিতে সমতা এনেছিলেন ।

Please enable JavaScript in your browser to complete this form.
Name

2 Trackbacks / Pingbacks

  1. Real Madrid vs Real Betis :- রিয়াল বেটিসের বিপক্ষে কিলিয়ান এমবাপ্পের 2-0 গোলে জয়ী রিয়াল মাদ্রিদ ! 2024 সালের 1 সেপ্
  2. al-nassr vs al-ahli saudi live 2024, Cristiano Ronaldo's Saudi Pro League match 2024 :- আল নাসর বনাম আল আহলি টিমের লাইভ খেলা কিভাবে দেখবেন , কোথায় দেখ

Leave a Reply

Your email address will not be published.


*