Eid Accident – ঈদের নামাজ পড়ে আসার সময় ভেলুরডাবরীর এক পুকুরে মৃত্যু হয় 2 মজদুরের ! বিস্তারিত খবরটি জেনে নিন …

Alipurduar,bhelurdabri :- ঈদের দিনে এক মর্মান্তিক ঘটনা ঘটে গেল আলিপুরদুয়ার জেলার ভোলারডাবরীতে । খবর সূত্রে জানা যায় ঈদ উপলক্ষে তিন বন্ধু মিলে মসজিদে নামাজ পড়তে যায় । তারপর নামাজ সেরে বাড়ি ফেরার পথে আলিপুরদুয়ার জেলার ভেলুরডাবরি নামক এলাকা সংলগ্ন রাস্তার ধারের এক পুকুরের জলে ডুবে তাদের মধ্যে দুজনের মৃত্যু হয় । ঘটনাটি ঘটে সোমবার সকাল ১০.৩০ টায় । শোনা যায় তারা নাকি ফোরলাইনের কর্মচারী । পুলিশ সূত্রে জানা গিয়েছে তাদের মধ্যে একজন মহম্মদ শামীম আলম যার বাড়ি বিহার আর অপরজনের নাম ইসরাদ আনসারী যার বাড়ি ঝাড়খন্ডে । প্রথমজন বয়স আনুমানিক ১৯ আর দ্বিতীয় জনের বয়স প্রায় ২০ ।

*আরও পড়ুন :- ভরসার গুগল ম্যাপ সরাসরি পুকুরে নিয়ে গিয়ে ফেলল ! যাত্রীরা কোনমতে নিজেদের প্রাণ বাঁচালেন …

  সেই দুই যুবক সলসলাবাড়ি – ফালাকাটা লাইনের কাজে নিযুক্ত ছিল । ভেলুরডাবরিতেই আরও অন্যান্য কর্মচারীসহ একত্রেই থাকতেন তারা । তাই সোমবার ঈদ উপলক্ষে ভেলুরডাবরি সংলগ্ন এক মসজিদে নামাজ পড়তে যায় সেই তিন যুবক । তারপর নামাজ সেরে জমির ধারের এক আল দিয়ে ক্যাম্পের দিকে ফিরছিলেন । কিন্তু প্রবল বৃষ্টির ফলে পুকুর ভরে যাওয়ায় কোনটি রাস্তা আর কোনটি পুকুর তা নির্ণয় করতে না পেরে সরাসরি পুকুরে চলে যান। তার পর সেই বন্ধুর মধ্যে একজন কোনোভাবে সাঁতার কেটে পারে আসলেও সেই দুই বন্ধু মহম্মদ শামীম আলম ও ইসরাদ আনসারী সাঁতার জানতে না পারায় ক্রমশ জলের তলায় চলে যায় ।

*পড়তে থাকুন :- কঙ্গনার গালে থাপ্পর মারা মহিলার জন্য লাখ টাকার পুরস্কার বিতরণের ঘোষণা ! বিস্তারিত ঘটনাটি জেনে নিন …

  বন্ধুদের ডুবতে দেখে পাড়ে উঠে সেই সঙ্গীর চিৎকার শুনে এলাকার কয়েকজন বাসিন্দা এবং আলিপুরদুয়ার থানার পুলিশকর্মী ও CIVIL ডিফেন্সের কর্মীসহ সেই ঘটনা স্থলে পৌঁছায় । কিন্তু সেই সময় একজনের দেহ ভেসে ওঠে । তারপর কর্মীদের তল্লাশিতে আরও একটি দেহ উদ্ধার করা হয় । ইতিমধ্যেই সেই দেহ দুটিকে আলিপুরদুয়ার হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসা কর্মকর্তারা  তাদের মৃত বলে ঘোষণা করে ।

  জলে ডুবে দুই যুবকের মৃত্যুর ঘটনা সমগ্র এলাকায় শোকের ছায়া নামিয়ে দেয় । ফলে সারা দিনের ঈদের আনন্দই মাটি হয়ে যায় । স্থানীয় সূত্রে আলিপুরদুয়ার থানার OC অনির্বার ভট্টাচার্য্য জানিয়েছে , ২ মৃতদেহ টিকে তাদের পরিবারকে জানানোর পাশাপাশি পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে ।

Please enable JavaScript in your browser to complete this form.
Name

1 thought on “Eid Accident – ঈদের নামাজ পড়ে আসার সময় ভেলুরডাবরীর এক পুকুরে মৃত্যু হয় 2 মজদুরের ! বিস্তারিত খবরটি জেনে নিন …”

  1. Pingback: Hathras Accident News :- মঙ্গলবার হাতরাস স্টামপেডের দুর্ঘটনায় 121 জনেরও বেশি সংখ্যক লোকের মৃত্যু হয় ! ঘটনাটিকে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top