Alia Bhatt and Ranveer Kapoor :- দীপাবলিতেই রণবীর-আলিয়া ভাটের জীবনে নতুন গৃহে পারি দেওয়ার সিদ্ধান্ত !

Alia Bhatt and Ranveer Kapoor

Alia Bhatt and Ranveer Kapoor :- রণবীর কাপুর এবং আলিয়া ভাটের তাদের নতুন গৃহে প্রবেশ করার সিদ্ধান্ত সোশ্যাল মিডিয়ার দারুন ভাবে ভাইরাল হচ্ছে । আরো জানা যায় এবারের দীপাবলিতেই তারা নিজেদের জীবনের নতুন গৃহে প্রবেশ করতে চলেছেন ।

রনবীর কাপুর ও আলিয়া ভাটের দীর্ঘদিনের আসা সফল হতে চলেছে । তারা এ বছরের দীপাবলিতেই নতুন গৃহে প্রবেশ করতে চলেছেন । বিবাহের পর থেকেই মাঝে মাঝে তারা তাদের কাজের ব্যস্ত সময়ের কিছু অবসরপ্রাপ্ত সময় বের করে সেই নতুন গৃহের ঠিকানার নির্মাণ কার্য দেখতে চলে যেতেন । আবার কখনো কখনো তাদের সাথে নিতু কাপুরও দেখতে চলে যেতেন । তবে দীর্ঘদিনের রনবীর ও আলিয়ার দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটে ।

শোনা যায়, তারা নাকি এবারের দীপাবলিতেই নতুন গৃহে প্রবেশ করতে চলেছেন । তবে ইতিমধ্যেই সেই বাড়ির নির্মাণকার্য সফল হয়ে গিয়েছে । সোশ্যাল মিডিয়ায় তাদের নতুন বাড়ির ভিডিও দারুন ভাইরাল হচ্ছে । যার জন্য তাদের দীর্ঘদিনের আশা অপেক্ষায় রয়েছে আসছিল । এর আগেও শোনা গিয়েছিল , তারা নাকি রাহাকে সঙ্গে নিয়ে নতুন গৃহে দীপাবলি পালন করবে । তাদের দীর্ঘদিনের পরিকল্পনা সত্যিই সাকার হতে চলেছে ।

লরেন্স বিষ্ণোইয়ের ওপর পরিবারের প্রতিবছর 40 লক্ষ টাকা ব্যয় ! প্রকাশ্যে লরেন্সের চাচাতো ভাই !

রণবীরের পরিবারের এক ঘনিষ্ঠ খবর সূত্রে বলেছিলেন, “পুরাতন এই বাংলোর পেছনে পরিবারের সকলের আবেগ জড়িয়ে রয়েছে । তাই বাড়ি তৈরির নির্মাণকার্যে পরিবারের সকলেই তারা নিজেদের হাত এগিয়েছে । এমনকি নানান ব্যস্ততার মধ্য দিয়ে রণবীর ও আলিয়া কিছু অবসরপ্রাপ্ত সময় বের করে গৃহের ঠিকানা নির্মাণ কার্য দেখতে চলে যেতেন ।”

কারণ, তাদের নতুন গৃহটি ছিল রনবীর কাপুরের ঠাকুরদার অর্থাৎ অভিনেতা রাজ কাপুরের বাংলো ছিল । ঠাকুরদার সেই পুরাতন বাংলোটিকেই আবার নতুন করে বানানো হচ্ছে । নতুন গৃহটির নাম রাখা হয়েছে “কৃষ্ণরাজ ভবন ।” যেহেতু রাজ কাপুরের স্ত্রীর নাম কৃষ্ণা ছিল । তাই সেই ঠাকুমার নামকে কেন্দ্র করেই গৃহের নাম কৃষ্ণরাজ রেখেছে ।

এছাড়াও কিছুদিন আগে আলিয়ার জিগরা ছবি প্রকাশ হয় । যদিও বক্স অফিসে সেই ছবি সেরকম ভাইরাল না হলেও আলিয়ার অভিনয় দারুন ছিল ।

অভিনেত্রী অন্নেষীর চলচিত্রে বাবা-মা সম্পর্ক ভাঙ্গন ! সাফল্যের পর লোকমুখে তাকে নিয়ে কী কী সুনাম তৈরী হয় ?

Please enable JavaScript in your browser to complete this form.
Name

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top