Govinda Gun Misfire News :- ভুলবশত বন্দুকের গুলিতে অভিনেতা গোবিন্দর পায়ে জখম ! আচমকা গুলি চালানোর কারণ কি সরাসরি জেনে নিন ?

Govinda gun misfire

Govinda Gun Misfire :- সকালের ফ্লাইটে করে বাড়ি থেকে দিল্লির আগমন পথে অভিনেতা গোবিন্দ তার পায়ে ভুলবশত মিসফায়ার করেন । ভোর 4:45 সময়ে শিবসেনা নেতা গোবিন্দ এবং অভিনেতা স্বরূপ আসছিলেন । ঠিক সেই সময়ে গোবিন্দ তার লাইসেন্স করা রিভলবার দিয়ে নিজের পায়েই মিস ফায়ার করে ফেলেন ।

উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে তার কীর্তি কুমার বলেন ,” Govinda তার লকারে রিভলবারটি রাখার সময় ভুল করে নিচে পড়ে যায় এবং সরাসরি তার বাম পায়ে ভুলবশত গুলি চালিয়ে দেয় । তৎকালীন সময়ে মুম্বাইয়ের হাসপাতালের চিকিৎসকরা তার বাম পা থেকে গুলি সরিয়ে দেয় । ফলে বর্তমানে তিনি এখন অনেকটাই ভালো অবস্থায় রয়েছেন । তবে উক্ত ঘটনাটির রীতিমতো তদন্ত করেছেন পুলিশ কর্মীরা এবং সেই রিভলবারটিও উদ্ধার করেছেন ।

তদন্ত সূত্রে একজন পুলিশ কর্মী জানায়, অভিনেতা তার বন্ধুর ঘর থেকে চলে যাওয়ার সময় সেই রিভলভারটিকে ভুল করে সেখানে ফেলে রেখে চলে যান । তবে উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে অভিনেতা সেরকম কোন অভিযোগ দায়ের করেননি ।

Malaika Arora Father Death News Reason :- মালাইকা অরোরার পিতা অনিল মেহতার আত্মহত্যার কারণ কি ? সমস্ত রিপোর্ট জেনে নিন !

এছাড়াও সেই অভিনেতার ম্যানেজার বলেন, দিল্লির আগমন পথে সকাল 6 টার দিকে কলকাতায় এক শুটিংয়ের জন্য ফ্লাইট ধরার কথা ছিল এবং আমিও সেই বিমান বিমানবন্দরে পৌঁছোই । তবে এই দুর্ঘটনার সময় গোবিন্দ তার বাড়ি থেকে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিচ্ছিলেন । ঠিক সেই সময় ” লাইসেন্স করা রিভেলভারটি ভুলবশত নিচে পড়ে যায় এবং সেই সময়ে সেটিকে তুলতে গিয়ে মিসফায়ার করেন । তবে ভগবানের কৃপায় সেরকম কোন জখম হয়নি, গোবিন্দ জি তার বাম পায়ে আঘাত পেয়েছিলেন ।

চিকিৎসা করার পর দিন সকালেই ভালো হয়ে গোবিন্দ জি একটি বিবৃতিতে, ভক্তদের ধন্যবাদ জানান । ” এরপর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে টেলিফোনে যোগাযোগের মাধ্যমে চিকিৎসা সংক্রান্ত শারীরিক পরিস্থিতির কথা জানতে চান এবং তিনি তাকে সুস্থভাবে থাকার জন্যও পরামর্শ দেন । এছাড়াও তিনি আরও বলেন, আমাদের রাজ্যের সরকার এবং জনগণের পক্ষ থেকে আমি আপনার শারীরিক সুস্থতার জন্য একান্তভাবে কামনা করছি এবং তার পরিবারকে কেউ আশ্বাস দিয়েছি, এই চূড়ান্ত সময়ে তার সকল প্রকার প্রয়োজনীয় সহায়তা পাবেন ।

শিবসেনা নেতা গোবিন্দ জির ভুলবশত মিসফায়ারের কথা শুনে প্রাক্তন মন্ত্রী ও শিবসেনা নেতা দীপক সাওয়ান্ত হাসপাতালে গিয়ে তার সাথে সাক্ষাৎ করেন ।

Anveshi Jain :- অভিনেত্রী অন্নেষীর চলচিত্রে বাবা-মা সম্পর্ক ভাঙ্গন ! সাফল্যের পর লোকমুখে তাকে নিয়ে কী কী সুনাম তৈরী হয় ?

Please enable JavaScript in your browser to complete this form.
Name

 

 

1 thought on “Govinda Gun Misfire News :- ভুলবশত বন্দুকের গুলিতে অভিনেতা গোবিন্দর পায়ে জখম ! আচমকা গুলি চালানোর কারণ কি সরাসরি জেনে নিন ?”

  1. Pingback: Rajat Dalal :- Big Boss এর 18 তম সিজনে রজত দালালকে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top